Monday, March 1st, 2021




আওয়ামী লীগের কার্যালয় ছাড়লেন কাদের মির্জা

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যালয় ছেড়েছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আলোচিত মেয়র আবদুল কাদের মির্জা। একই সংগে ঐ অফিসে থাকা তার ব্যাক্তিগত কাগজপত্রসহ সেখানে থাকা আসবাবপত্র সরিয়ে নিয়ে গেছেন।

আজ সোমবার দুপুরে বসুরহাট রূপালী চত্বরে অবস্থিত উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সব মালামাল তিনি পার্শ্ববর্তী একটি ভবনে ব্যক্তিগত অফিসে নিয়ে গেছেন।

উপজেলা আওয়ামী লীগের কার্যালয় ছেড়ে দেওয়া প্রসঙ্গে আবদুল কাদের মির্জা (তিনি উপজেলা আওয়ামী লীগের সদস্য) ঐ সময়ে বলেন, ওই কার্যালয়টি ঘরের মালিকদের বুঝিয়ে দিয়েছি। সোমবার থেকে আমি বসুরহাট রূপালী চত্বরে আলেয়া টাওয়ারে ব্যক্তিগত অফিসে বসব। তাই আমার কেনা মালামালগুলো নিয়ে এসেছি।

ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, অপরাজনীতির সঙ্গে আমি নাই। কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের অফিস কোথায় হবে তা একমাত্র ওবায়দুল কাদের জানেন।

জানতে চাইলে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী বলেন, তিনি এ বিষয়ে কিছুই জানেন না। তিনি আরো বলেন, এসব মালামাল পদ্মা লাইফ ইন্স্যুরেন্স থেকে উপজেলা আওয়ামী লীগের নামে ক্রয় করা। উনি (কাদের মির্জা) আওয়ামী লীগের মালামাল ব্যক্তিগতভাবে নিয়ে যেতে পারেন না। তবে তিনি কেন নিয়ে গেছেন তা তিনি বলতে পারেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ